রাজধানীর খিলগাঁও এলাকা হতে বরিশাল জেলার বানারীপাড়া এলাকায় ইজিবাইক চালককে নৃশংসভাবে পিটিয়ে হত্যা মামলার এজাহারনামীয় আসামী মোঃ ইয়াসিন হাং (২৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রাজধানীর খিলগাঁও এলাকা হতে বরিশালের বানারীপাড়া এলাকায় ইজিবাইক চালক সালাম বেপারীকে নৃশংসভাবে পিটিয়ে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ ইয়াসিন হাং (২৫), পিতা-মোঃ আঃ রব হাং, সাং-চৌয়ারীপাড়া, থানা-বানারীপাড়া, জেলা-বরিশাল’কে ০৫/১০/২০২৩ তারিখ ১৭৫০ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও মামলার সূত্রে জানা যায় যে, ভিকটিম সালাম বেপারী একজন ইজিবাইক চালক। গত ২৮/০৮/২০২৩ তারিখ রাত ০৩৩০ ঘটিকার সময় বরিশাল জেলার বানারীপাড়া থানাধীন এলাকায় চৌয়ারীপাড়ায় ইজিবাইক চালিয়ে রাস্তা অতিক্রমের সময় আসামীরা রাস্তায় গাছ ফেলে গতিরোধের চেষ্টা করে। ভয় পেয়ে ভিকটিম ছালাম দ্রত গাড়ি চালিয়ে চলে যেতে চাইলে হামলাকারীরা ইজিবাইকের সামনের গ্লাসে লাঠি দিয়ে আঘাত করে। ফলে ইজিবাইকের কাঁচ ভেঙে যায় এবং ছালাম তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। পরবর্তীতে উক্ত আসামীগণ ছালামকে ইজিবাইক চোর আখ্যা দিয়ে বেধড়ক পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ এসে মুমূর্ষু অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ভিকটিমের ছেলে মোঃ সাব্বির বেপারী বাদী হয়ে বানারীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে ধৃত আসামী স্থান পরিবর্তন করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছে।

ধৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।